,


দেশের মানুষ পরিবর্তন চায়: মির্জা ফখরুল

উপচার ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘কৃষক তার ফসলের দাম চায়। শ্রমিক তার ন্যায্য মজুরি চায়। এক কথায় দেশের মানুষ এখন পরিবর্তন চায়।’আজ শনিবার দুপুর ১২টার দিকে পার্বতীপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্বরে ২০ দলীয় ঐক্যজোটের উদ্যোগে আয়োজিত পথ সভায় তিনি এসব কথা বলেন।

প্রশাসনের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা কোন দল বা ব্যক্তির কর্মচারী নন। নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করুন। সরকারের আজ্ঞাবহ হয়ে দায়িত্ব পালন করবেন না। নিরপেক্ষ থাকুন, আপনারা এদেশের নাগরিক। আপনারা বাঙালী মায়ের সন্তান।’ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘কোন উস্কানি বা সংঘর্ষে না জড়িয়ে ধানের শীষ মার্কায় ভোট দিতে জনগণকে উদ্বুদ্ধ করুন। ভোট প্রদান ও গণনা শেষে ভোট কেন্দ্র পাহারায় রাখুন। কেন্দ্র ভিত্তিক ভোটের ফলাফল সিট বুঝে নিবেন।’

পথ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দিনাজপুর-৫ আসনের ধানের শীষ প্রার্থী এ জেড এম রেজওয়ানুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল উদ্দীন আহম্মেদ, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খোরশেদ আলম মতি, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহ, চিরিরবন্দর-খানসামা আসনের সাবেক এমপি ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আক্তারুজ্জামান মিয়া প্রমুখ।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১