,


রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-এর পরিচালনা পর্ষদের ৪৮৩তম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব জনাব মুহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে পরিচালনা পর্ষদের ৪৮৩তম সভা আজ সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

 

সভায় ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীর এবং এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোঃ নূর-উর-রহমান, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোহাম্মদ জয়নুল বারী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক জনাব মোঃ শাহ আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক জনাব এসএম মোস্তাফিজুর রহমান,

 

মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক জনাব মোঃ রেজাউল ইসলাম, বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ-পরিচালক ডাঃ শেখ আজিজুর রহমান এবং পর্ষদ সচিবালয়ের সচিব জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন উপস্থিত ছিলেন। সভায় ব্যাংক-এর সার্বিক কর্মকা-ের উপর ব্যাপক আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar