,


বাঘায় টাকা আত্মসাতের অভিযোগ করায় যুবককে হাতুড়ি পেটা

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় উন্নয়নের নামে টাকা আত্মসাতের অভিযোগ করায় শামিম আহম্মেদ নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় তার বাবা বাদি হয়ে আজ সোমবার বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। জানা যায়, বাঘা উপজেলার কিশোরপুর গ্রামের রাকিব সরকার নামের এক ব্যক্তি এলাকায় উন্নয়নের নামে তিন বছরে সরকারীভাবে ৫ লক্ষ ৭০ হাজার টাকা বরাদ্দ হয়। এই বরাদ্দের টাকার কোন কাজ না করে সম্পূন্নটায় আত্মসাত করা হয়েছে মর্মে, মাননীয় প্রধানমন্ত্রী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্নস্থানে টাকা আত্মসাতের লিখিতভাবে অভিযোগ করেন শামিম আহম্মেদ।

 

এই অভিযোগের পর থেকে তাকে বিভিন্নভাবে হত্যার হুমকি দেয়া হয়। হুমকির ভয়ে সে তিন মাস ঢাকায় পালিয়ে ছিল। পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর কথামতো এলাকায় ফিরে আসে। তারপর গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় কৌশলে শামিম আহম্মেদকে কাদিরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ডেকে নিয়ে লোহার রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে।

 

বর্তমানে সে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে টিকিৎসাধীন রয়েছে। তার বাঁ হাত ও বাঁ পা ভেঙ্গে দেয়া হয়েছে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। শামিম আহম্মেদ উপজেলার কিশোরপুর গ্রামের শাসমুল হকের ছেলে। বাঘা থানার ওসি মহসীন আলী বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar