রাজশাহী,,

পুলিশি বাধার পরও মোহনপুরে বিএনপির অবস্থান কর্মসুচি পালন

নিজস্ব প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে রায় বাতিল ও মুক্তির দাবিতে মোহনপুরে উপজেলা বিএনপি অবস্থান কর্মসূচিপালন করেছে ।

 

আজ মঙ্গলবার মোহনপুরে উপজেলা বিএনপি অবস্থান কর্মসূচি পালনের জন্য দলীয় কার্যালয়ে সমাবেত হলে পুলিশ চারদিকে বেষ্টনী তৈরী করে নেতা কর্মীদের সরে যাওয়ার জন্য নির্দেশ দেন ।

 

এসময় মোহনপুর দলীয় কার্যালয়ে অবস্থান করছিলেন মোহনপুর উপজেলা বিএনপির সভাপতি শামিমুল ইসলাম মুন,উপজেলা চেয়ারম্যান আব্দুস সামাদ,রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক রায়হানুল আলম রায়হান, মোহনপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাহাবুব আর রশিদ,রাজশাহী জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি,

 

মোহনপুর উপজেলা বিএনপির সিনিয়র-সহ-সভাপতি গোলাম মোস্তফা বাবলু,যুগ্ম-সম্পাদক আবুল ক্বালাম আজাদ,সাংগঠনিক সম্পাদ কাজিম উদ্দীন চেয়ারম্যান, মোহনপুর যুবদল সভাপতি বাচ্চু, যুবদল নেতা বকুল সহ বিএনপি,যুবদল ছাত্রদলের কয়েকশত নেতা কর্মীরা ।

এক সময় হঠাৎ করেই নেতা কর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে বিক্ষোভ মিছিল করতে করতে মেডিক্যাল গেটের পাশে মোহনপুর হাটের কাছে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রায়হানুল আলম রায়হান বক্তব্যের এক পর্যায়ের আবারো পুলিশ নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ছাত্রভঙ্গ করে দেয় ।

Share

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশক ও সম্পাদক: ড. আবু ইউসুফ সেলিম
ভারপ্রাপ্ত সম্পাদক: নুরে ইসলাম মিলন
বার্তা সম্পাদক : ফাহমিদা আফরীণ
প্রধান প্রতিবেদক: এস.এম.আব্দুল কাজিম

মিয়াপাড়া কেজি স্কুলের উত্তরে, রাজশাহী।
ভারপ্রাপ্ত সম্পাদক : মোবাইল ০১৭১২-৭৮৭৯৮৫
বার্তা কক্ষ:- অফিস ০৭২১-৭৭২৬০৬
মোবাইল:- ০১৭১৯-৯৩২৮৯৯
Email : upochar.news@gmail.com
www.dailyupochar.com
https://www.facebook.com/pg/DailyUpochar

Design & Developed BY