রাজশাহী,,

তত্বাবধায়ক সরকার ব্যবস্থায় নির্বাচন হওয়ার কোনো সম্ভাবনা নেই

রাজশাহীতে জনসভায় মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিনিধি : নির্বাচন আসছে। আবার চক্রান্ত শুরু হয়েছে। নতুন ফর্মুলা দেওয়া হচ্ছে যে, তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন করবো না। ওই ফর্মুলায় কোনো কাজ হবে না। তত্বাবধায়ক সরকার ব্যবস্থায় আগামী নির্বাচন হওয়ার কোনো সম্ভাবনা নেই বলেও জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। আগামী ২২ ফেব্রুয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী আগমন উপলক্ষে মঙ্গলবার বিকলে রাজশাহী সাহেববাজার বড় মসজিদ চত্বরে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন হলে নিরপেক্ষ নির্বাচন হয়। আমরা হারি বা জিতি, নির্বাচন সুষ্ঠু করি। রংপুরে আমরা হেরে গেছি, মেনে নিয়েছি। বিএনপিকে বলতে চাই- নির্বাচনের জন্য প্রস্তুত হন।

তিনি আরও বলেন, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নের জন্য অকাতরে টাকা দিয়েছেন। রাজশাহীর মানুষ যা চেয়েছে তাই দিয়েছেন। রাজশাহীর মানুষ গত সিটি নির্বাচনে ভোট দেয়নি। প্রধানমন্ত্রী তার পরেও রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয় দিয়েছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে ভোট দিতে হবে রাজশাহীবাসীকে।

নাসিম বলেন, খেলা হবে মাঠে। আমরা নৌকা নিয়ে মাঠে থাকবো। দয়া করে খালেদা জিয়ার দল এবার মাঠ ছেড়ে পালিয়ে যাবেন না। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। এবার খেলে মাঠে গোল দিতে চাই। বিএনপি এবার নির্বাচনে না এলে তাদের ‘বাটি চালান’ দিয়েও খুঁজে পাওয়া যাবে না মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, মানুষ আন্দোলন চায় না। হরতাল-মিছিল চায় না। অবরোধ চায় না। প্রমাণ হলো- বেগম জিয়া কারাগারে আছেন। আমরা তাকে জেলে পাঠাইনি। জেলের রাজনীতি আমরা করি না। আাদালত রায় দিয়েছেন। তিনি জেলে গেছেন। খালেদা জিয়ার মামলা আমরা করিনি। ওই তত্বাবধায়ক সরকারের আমলে দুদক তার বিরুদ্ধে মামলা করেছিল। আদালতে বিচার হয়েছে।

মন্ত্রী মোহাম্মদ নাসিম রাজশাহীর নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনার ভুল স্বীকার করে জনগণের কাছে যান, নৌকার পক্ষে ভোট কামনা করেন। জনগণকে বলেন, ভুল হলে মাফ করে দিয়েন।’মন্ত্রী মোহাম্মদ নাসিম রাজশাহীর নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনার ভুল স্বীকার করে জনগণের কাছে যান, নৌকার পক্ষে ভোট কামনা করেন। জনগণকে বলেন, ভুল হলে মাফ করে দিয়েন।’

Share

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশক ও সম্পাদক: ড. আবু ইউসুফ সেলিম
ভারপ্রাপ্ত সম্পাদক: নুরে ইসলাম মিলন
বার্তা সম্পাদক : ফাহমিদা আফরীণ
প্রধান প্রতিবেদক: এস.এম.আব্দুল কাজিম

মিয়াপাড়া কেজি স্কুলের উত্তরে, রাজশাহী।
ভারপ্রাপ্ত সম্পাদক : মোবাইল ০১৭১২-৭৮৭৯৮৫
বার্তা কক্ষ:- অফিস ০৭২১-৭৭২৬০৬
মোবাইল:- ০১৭১৯-৯৩২৮৯৯
Email : upochar.news@gmail.com
www.dailyupochar.com
https://www.facebook.com/pg/DailyUpochar

Design & Developed BY