রাজশাহী,,

৩ রানে শেষ ৫ উইকেট হারাল টাইগাররা!

ক্রীড়া ডেস্ক: কী ভয়াবহ ঘটনা! এটা কি সেই বদলে যাওয়া বাংলাদেশ? যে মাঠে খেলা হচ্ছে সেটা কি ‘হোম অব ক্রিকেট’? এই মাঠেই তো খেলতে খেলতে অভিজ্ঞতা সঞ্চয় করেছে টাইগাররা। চিরচেনা এই মাঠেই স্বাগতিকরা গুটিয়ে গেল মাত্র ১১০ রানে! শ্রীলঙ্কা করল ২২২। অলৌকিক কিছু না ঘটলে ঢাকা টেস্টে নিশ্চিত হারের পথে বাংলাদেশ। ড্র করার তেমন কোনো সুযোগ আছে বলে আপাতত মনে হচ্ছে না।

ঢাকা টেস্টের প্রথম দিনের শেষ বিকেলে উইকেট বিলিয়ে দিয়ে আসে চার টপ অর্ডার ব্যাটসম্যান। আজ দ্বিতীয় দিন শেষ ৫ উইকেট গেল মাত্র ৩ রানে! লাঞ্চ পর্যন্তও খেলতে পারল না মাহমুদ উল্লাহ রিয়াদের দল। শের-ই-বাংলা স্টেডিয়ামে এটি বাংলাদেশের তো বটেই, সব দল মিলিয়েই সবচেয়ে কম স্কোর ১১০। আর গত প্রায় ১০ বছরে নিজেদের প্রথম ইনিংসে এটি বাংলাদেশের সর্বনিম্ন ইনিংস।

গতকাল দারুণ খেলে দিন শেষ করা লিটন দাস আজ বেশ সতর্ক ভাবেই শুরু করেছিলেন। কিন্তু উইকেট বিলিয়ে এলেন বাজেভাবে। লাকমলের বেশ বাইরের বল জায়গায় দাঁড়িয়ে খেলে টেনে আনলেন স্টাম্পে। এরপর মিরাজ-মাহমুদ উল্লাহ জুটিতে ১০০ পেরিয়ে যায় বাংলাদেশের স্কোর। কিন্তু ধনাঞ্জয়ার বলে ৪৬ বলে ১৭ রান করা টাইগার অধিনায়ক বোল্ড হতেই শুরু হয়ে যায় উইকেট বৃষ্টি!

চলতি টেস্টে দলে ফেরা সাব্বির রহমান ৩ বল খেলে ‘ডাক’ মেরে আউট হয়ে যান। একসময়ের হার্ডহিটার খ্যাত অভিজ্ঞ স্পিন জাদুকর আব্দুর রাজ্জাকও দীর্ঘদিন পর সুযোগ পেয়ে ১ রানেই ফিরেন ধনাঞ্জয়ার বলে কট অ্যান্ড বোল্ড হয়ে। ফিল্ডারের দক্ষতায় রান-আউট হয়ে যান তাইজুল (১)। পরের বলেই মুস্তাফিজকে (০) বোল্ড করে দেন দিলরুয়ান পেরেরা। ১১০ রানে থামে বাংলাদেশ।সবার ব্যর্থতার মাঝে একপ্রান্ত আগলে ৭৮ বলে ৩৮ রানের অপরাজিত ইনিংস খেলেন মেহেদী মিরাজ।

Share

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশক ও সম্পাদক: ড. আবু ইউসুফ সেলিম
ভারপ্রাপ্ত সম্পাদক: নুরে ইসলাম মিলন
বার্তা সম্পাদক : ফাহমিদা আফরীণ
প্রধান প্রতিবেদক: এস.এম.আব্দুল কাজিম

মিয়াপাড়া কেজি স্কুলের উত্তরে, রাজশাহী।
ভারপ্রাপ্ত সম্পাদক : মোবাইল ০১৭১২-৭৮৭৯৮৫
বার্তা কক্ষ:- অফিস ০৭২১-৭৭২৬০৬
মোবাইল:- ০১৭১৯-৯৩২৮৯৯
Email : upochar.news@gmail.com
www.dailyupochar.com
https://www.facebook.com/pg/DailyUpochar

Design & Developed BY