রাজশাহী,,

সাবেক দুই স্ত্রীর নির্যাতনের অভিযোগ, ট্রাম্প উপদেষ্টার পদত্যাগ

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক শীর্ষ উপদেষ্টার বিরুদ্ধে তার সাবেক দুই স্ত্রী নির্যাতনের অভিযোগ আনলে তিনি পদত্যাগ করেন। পদছাড়ার পর ট্রাম্পের উপদেষ্টা রব পোর্টার বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো পুরোদস্তুর মিথ্যা। ৪০ বছর বয়সী এ উপদেষ্টার বিরুদ্ধে তার সাবেক দুই স্ত্রী কলবি হোল্ডারনেস ও জেনিফার ইউলাগবি অসদাচরণের অভিযোগ করেছেন।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল প্রথম এ অভিযোগের কথা জানায়। যেখানে প্রথম স্ত্রী হোল্ডারনেস অভিযোগ করে বলেন, ২০০৩ সালে ক্যানারি দ্বীপপুঞ্জে হানিমুনের সময় পোর্টার তাকে লাথি মেরেছিলেন। কয়েক বছর ইতালিতে ছুটি কাটাতে গেলে সেখানেও স্বামী তার মুখে ঘুষি মারেন। স্বামীর নির্যাতনের প্রমাণস্বরূপ নিজের কালো চোখের ছবিও গণমাধ্যমে সরবরাহ করেছেন তিনি। পরের স্ত্রী উইলোবির সঙ্গে পোর্টারের সংসার শুরু হয়েছিল ২০০৯ সালে। টিকেছিল ২০১৩ পর্যন্ত।

অনুপ্রেরণাদায়ী বক্তা হিসেবে পরিচিত উইলোবি তার ওপর চালানো পোর্টারের নির্যাতন নিয়ে হোয়াই আই স্টেইড নামে ব্লগও লিখেছেন। উইলোবি জানান, ২০১০ সালের জুনে ভার্জিনিয়ার আলেকজান্দ্রিয়ার বাড়ির দরজার কাঁচে পোর্টার ঘুষি মারার পর তিনি স্বামীর কাছ থেকে সুরক্ষা চেয়ে আবেদন করেছিলেন। সাবেক স্ত্রীদের এসব অভিযোগ অস্বীকার করেছেন পোর্টার।

Share

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশক ও সম্পাদক: ড. আবু ইউসুফ সেলিম
ভারপ্রাপ্ত সম্পাদক: নুরে ইসলাম মিলন
বার্তা সম্পাদক : ফাহমিদা আফরীণ
প্রধান প্রতিবেদক: এস.এম.আব্দুল কাজিম

মিয়াপাড়া কেজি স্কুলের উত্তরে, রাজশাহী।
ভারপ্রাপ্ত সম্পাদক : মোবাইল ০১৭১২-৭৮৭৯৮৫
বার্তা কক্ষ:- অফিস ০৭২১-৭৭২৬০৬
মোবাইল:- ০১৭১৯-৯৩২৮৯৯
Email : upochar.news@gmail.com
www.dailyupochar.com
https://www.facebook.com/pg/DailyUpochar

Design & Developed BY