,


প্রশিক্ষণ নিয়ে আয় করে ফি পরিশোধের সুযোগ

উপচার ডেস্ক: ‘শিখুন, আয়করুন, ফি পরিশোধ করুন’ নামের একটি বিশেষ প্রকল্প হাতে নিয়েছে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট। আগ্রহী শিক্ষার্থীরা অ্যাডভান্স গ্রাফিক্স ডিজাইন, ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট, প্রফেশনাল ইউআই/ইউএক্স ডিজাইন, সিসিএনএ (রাউটিং অ্যান্ড সুইসিং) বিষয়ে প্রশিক্ষণ নিতে পারবেন। প্রাথমিক অবস্থায় যারা বিভিন্ন জায়গায় আইটি কোর্স করেছেন কিন্তু এখনো পাচ্ছেন না সফলতার দেখা, মার্কেটপ্লেসে ভালো করতে পারছেন না। অথবা ফ্রিল্যান্সিং-আউটসোর্সিং সম্পর্কে ধারণা আছে, কাজ করছেন, কিন্তু পাচ্ছেন না ভালো বায়ার ফিডব্যাক। তাদের ১০ বছরের ইন্ডাস্ট্রিবেসড অভিজ্ঞতার আলোকে প্রশিক্ষণ দিবে ক্রিয়েটিভ আইটি।

এ ব্যাপারে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনির হোসেন বলেন, অনেকেরই প্রচণ্ড আগ্রহ থাকা সত্ত্বেও শুধু আর্থিক সংকটের কারণে কোর্স করে নিজেদের স্বাবলম্বী করে তুলতে পারেন না। অনেকে কোর্স করেন, অনলাইনে শিখেন কিন্তু কাজের সময় সমস্যা হলে সহযোগিতা বা গাইডলাইন পান না। তাদেরকে সার্বিক সহায়তা দিবে ক্রিয়েটিভ আইটির এই আয়োজন।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এই প্রকল্পে অংশগ্রহণকারীদের ন্যূনতম এইচএসসি পাস ও আবেদনকৃত বিষয় সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফোন কলের মাধ্যমে লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্তভাবে নির্বাচিত করা হবে। এই কোর্সে অংশ নিতে চাইলে আগামী ২০ নভেম্বরের মধ্যে নিবন্ধন করতে হবে http://lep.creativeit-inst.com/ এই ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০