,


পবায় সড়ক দূরঘটনায় দম্পতিসহ নিহত ৩

পবা প্রতিনিধি: খড়িবোঝাই ভটভটিকে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-জ-০৪-০৬৬৩) ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুর উল্টে যায়। এ ঘটনায় ৩০ জন বাস যাত্রী আহত হয়েছেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস রাজশাহী মহানগরীর উপকণ্ঠে পবা উপজেলার বায়া উত্তরা হিমাগারের সামনে একটি খড়িবোঝায় ভটভটিকে ওভারটেক করতে যায়। ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী মারা যায়। নিহতরা হলেন, শহিদুল ইসলাম (৩৫), তার স্ত্রী শামিমা খাতুন (৩০) ও বাস যাত্রী খুরশেদ আলী (৩৫)।

এছাড়াও মোটরসাইকেলে থানা তাদের ৭ বছরের মেয়ে গুরুতর আহত হয়েছে। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারায় ও রাস্তা পাশে পুকুরে পড়ে যায়। এতে বাসের প্রায় ৩০ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে ১৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খুরশেদ আলী।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, ঘটনা শুনে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০