,


নাটোরে প্রতারক চক্রের দুই সদস্য আটক

নাটোর প্রতিনিধি: মোবাইল ফোনে অশ্লীল ছবি এবং ভিডিও ধারন করে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুই সদস্যকে করেছে আটক নাটোর জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে বাগাতিপাড়া উপজেলার মাধববাড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, বাগাতিপাড়া উপজেলার মাধববাড়িয়া পুরতানপাড়া এলাকার মৃত তায়েজ উদ্দিন ফকিরের ছেলে জিন্নাত আলী ফকির (৫০) এবং নাটোর সদর উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের হোসেন ভূঁইয়ার ছেলে হানিফ ভুঁইয়া (৩৬)। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) আব্দুল হাই জানান, সম্প্রতি নওগাঁ জেলার চন্ডিপুর সরদারপাড়া গ্রামের মেহের আলীর ছেলে লেদ ব্যবসায়ী মকলেছুর রহমান এর সাথে প্রতারক চক্রের নারী সদস্য মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

পরে সাক্ষাৎ করার কথা বলে গত ৫নভেম্বর প্রতারক চক্রের অজ্ঞাত ওই নারী সদস্য শহরের পিটিআই মোড় আসতে বলে লেদ ব্যবসায়ী মকলেছুর রহমানকে। পরে মকলেছুর রহমানকে প্রতারক চক্রের অন্য সদস্যরা মিলে অপহরন করে বাগাতিপাড়ার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রতারক চক্রের নারী সদস্যের সাথে অশ্লীল ছবি এবং ভিডিও ধারন করে ব্লাক মেইল করে তারা।

এসময় প্রতারক চক্রের হাত থেকে বাঁচতে বিকাশের মাধ্যমে ৩৫হাজার টাকা দিয়ে রক্ষা পায় লেদ ব্যবসায়ী মখলেছুর রহমান। এই ঘটনায় ৫জনকে আসামী করে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন তিনি। মামলার সূত্র ধরেই গত রাতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্য জিন্নাত আলী ফকির এবং হোসেন ভুঁইয়াকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ওসি (ডিবি) আরো জানান, দীর্ঘ দিন ধরে এই প্রতারক চক্রটি সাধারণ মানুষদের সাথে ব্লাকমেইল করে টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতারক চক্রের নারী সদস্যের সাথে নগ্ন ছবি তুলে তারা ফেসবুক সহ অন্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা হাতিয়ে নেয়। ওই নারী সদস্য সহ বাঁকি সদস্যেদের আটকের চেস্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০