,


দুর্গাপুরে ৩ চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে গরু চোর সন্দেহে ৩ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শুক্রবার সকাল ৮ টার দিকে তাদের আটক করে এলাকাবাসী। বিকেলে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে ওই ৩ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার পানানগর গ্রামের সাজাহান আলীর বাড়ির গোয়াল ঘর থেকে বৃহস্পতিবার দিনগত গভীর রাতে গরু চুরি করতে যায় আটককৃতরা।

এ সময় সাজাহান আলী দেখতে পেয়ে চিৎকার শুরু করলে পিকআপ গাড়ি নিয়ে পালিয়ে যায় তারা। পথিমধ্যে কাচুপাড়া এলাকায় পথরোধ করে স্থানীয় এলাকাবাসী। এ সময় আটক ওই ৩ যুবক পিকআপ গাড়ি থেকে লাফ দেয়। এ সময় তাদের আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। তবে পিকআপ গাড়ি নিয়ে পালিয়ে যায় ড্রাইভার। আটককৃতরা হলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার কাঠগড়া গ্রামের মৃত আঃ সাত্তারের পুত্র ওবায়দুল (৩২) ও একই গ্রামের মৃত কাজেম প্রামাণিকের পুত্র আবুল কালাম (৩৫) এবং জয়পুরহাট জেলার উপজেলার মুরাইল গ্রামের মৃত শফির উদ্দিনের পুত্র ছালাম (৩৫)।

দুর্গাপুর থানার ওসি রুহুল আলম জানান, আটককৃতদের ধরে মারধোর করা হচ্ছে এমন সংবাদ পেয়ে কাচুপাড়া এলাকায় গিয়ে আটককৃতদের পুলিশী হেফাজতে নেয়া হয়। তবে কেউ বাদী হয়ে লিখিত অভিযোগ না করায় ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০