,


হুট করে দেশে এসেছেন শাবনূর, পরিকল্পনা কি?

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর। গত মঙ্গলবার রাতের একটি ফ্লাইটে হুট করে অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন তিনি। এসময় তার সঙ্গে এসেছে একমাত্র সন্তান আইজান। এসেই শাবনূর বলেন, এবারো বেশি দিন থাকা হবে না আমার। অল্প সময়ের জন্য এসেছি। আমার ছেলে আইজানও এসেছে।

এর আগেও বিভিন্ন সংবাদমাধ্যমে শাবনূর জানিয়েছিলেন, যখন তিনি বিদেশে থাকেন, তখন তার মনটা দেশে পড়ে থাকে। ওই সময় দেশের মানুষের কথা, ভক্তদের কথা খুব মনে পড়ে শাবনূরের। তাই অস্ট্রেলিয়ায় বেশিদিন থাকার ইচ্ছে করে না নায়িকার। প্রায়ই প্রতি বছর সিডনি টু ঢাকা, আবার ঢাকা টু সিডনি দৌঁড়ঝাপ করতে দেখা যায় এই তারকাকে।

এবার দেশে আসার পরিকল্পনা নিয়ে শাবনূর বলেন, আমি জীবনে কখনো কোনো কাজে পরিকল্পনা করে করিনি। এবারো দেশে এসে কি করবো আর কি করবো না তা এখন বলতে পারছি না। তবে ইচ্ছে আছে সবার সঙ্গে দেখা করবো। সবার খোঁজ খবর নিবো।

এদিকে আগামী ১৭ ডিসেম্বর নায়িকা শাবনূরের জন্মদিন। এই দিন কি দেশে পালন করবেন না বিদেশে? এমন প্রশ্নের উত্তরে শাবনূর বলেন, এবার ঢাকাতেই জন্মদিনটা পালন করার ইচ্ছা রয়েছে। এদিন সবার সঙ্গে দেখা করে আড্ডা দিয়ে সময় কাটাতে চাই। বিশেষ কোনো আয়োজন আসলে এখনো ঠিক করিনি। তবে আমি খুবই সাধারণভাবে চলাফেরা করতে পছন্দ করি।

শাবনূর অনেকদিন ধরে বলছিলেন চলচ্চিত্রে ফেরার কথা। সেটা কবে হবে? এমন উত্তরে নায়িকা বলেন, আমি চাইলেই হঠাৎ করে কাজ শুরু করতে পারি। তবে ফিট হয়ে দর্শকদের সামনে ফিরতে চাই। আর ফিট হতে তো সময় লাগবে। কারণ চাইলেই তো হঠাৎ করে ওজন কমানো বা শুকানো সম্ভব না। তবে হ্যাঁ কাজ করার ইচ্ছে আমার আছে। সময়মতো আমি কাজে ফিরবো।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১