,


স্বাস্থ্যসেবা ও শিক্ষায় মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়: মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম অনেক বিস্তৃত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গবেষণা কাজকে গুরুত্ব দিতে বলেছেন। স্বাস্থ্যসেবা ও শিক্ষার ক্ষেত্রে মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়।

আজ বুধবার দুপুরে হোটেল স্টার ইন্টারন্যাশনালের বৈশাখী কনফারেন্স কক্ষে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মে/১৯ সালের প্রথম বৃত্তিমূলক এমবিসিএস/বিডিএস/ মেডিকেল টেকনোলজি পরীক্ষার ফরমেটিভ, মৌখিক ও ব্যবহারিক এর নম্বর ডিজিটাল পদ্ধতিতে অনলাইনের মাধ্যমে প্রদান সংক্রান্ত দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার পাশাপাশি গবেষণা কাজকে বেশি গুরুত্ব দিতে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বিশ্ববিদ্যালয়ে এমন জায়গায় নিয়ে যাতে হবে, যাতে পাশ্ববর্তী দেশগুলো থেকে এখানে পড়তে আসে। এখানে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে গবেষণা কাজ চালাতে হবে।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিবের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ডা. মোহা. জাওয়াদুল হক, অধ্যাপক ডা. এসএম আসাফদ্দৌলা, পরীক্ষা নিয়ন্ত্রণ ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক এসএমএ হুরাইরা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০