,


রাসিকের সিটি হাসপাতাল পরিদর্শনে মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত সিটি হাসপাতাল পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার দুপুরে নগরীর ২৫ নং ওয়ার্ডের রাণীনগরস্থ সিটি হাসপাতালে যান মেয়র। এ সময় হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি।

পরিদর্শনকালে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সিটি হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার উদ্যোগ গ্রহণ হয়েছে। এ লক্ষ্যে সেলট্রনের সাথে আমাদের চুক্তি হয়েছে। ইতোমধ্যে সিটি হাসপাতালের সংস্কার কাজ শুরু হয়েছে। এই সিটি হাসপাতালের মাধ্যমে নাগরিকদের উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদান করা সম্ভব হবে। আগামীতে সিটি হাসপাতালকে ছাত্রী মেডিকেল কলেজ ও হাসপাতালে উন্নীত করার পরিকল্পনাও রয়েছে।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম পল্টু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক শেখ ফায়জুল মুবিন প্রমুখ।

উল্লেখ্য, সিটি হাসপাতালের স্বাস্থ্যসেবার মান বৃদ্ধির লক্ষ্যে গত ৫ মে রাজশাহী সিটি কর্পোরেশন ও সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী সিটি হাসপাতাল সংস্কার করে উন্নতমানের চিকিৎসা নিশ্চিত করা হবে। ইতোমধ্যে সিটি হাসপাতালের সংস্কার শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০