,


রাবি ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ফিল্ড ওয়ার্কে ১৫ লাখ টাকা অনুদান

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের ফিল্ড ওয়ার্কের জন্য নিজের বাব -মা এর নামে “শামশুন নাহার প্রফেসর মুস্তাফিজুর রহমান শিক্ষার্থী কল্যাণ ফান্ডে” ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে বিভাগের অধ্যাপক সোহেল কবির।

আজ বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কুদরত-ই-খুদা একাডেমিক ভবনের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত এক আলোচনায় সভায় এ তথ্য জানান বিভাগের সভাপতি অধ্যাপক সুলতান-উল-ইসলাম।

এছাড়াও আলোচনা সভায় অধ্যাপক সোহেল কবিরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে অন্যান্য শিক্ষকদেরকেও বিভাগের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তার পাশাপাশি বিভাগের বিভিন্ন কাজের লক্ষ্যে আর্থিক অনুদান প্রদানের আহবান জানানো হয়।

অধ্যাপক ইউনুস আহমেদ খানের সঞ্চালনায় বিভাগের সভাপতি সুলতান-উল-ইসলাম বলেন, আমাদের শিক্ষকের দেওয়া এ বিরাট অঙ্কের আর্থিক অনুদানের মাধ্যমে আমরা বিভাগের শিক্ষার্থীদের ফিল্ড ওয়ার্কের সাহায্যে প্রদান করতে পারবো। আমি ব্যাক্তিগতভাবে স্যারের প্রতি কৃতজ্ঞ তিনি বিভাগে এতবড় একটা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।

অনুষ্ঠানে বিভাগের সভাপতি অধ্যাপক সুলতান-উল-ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বিভাগের অধ্যাপক হামিদুর রহমান, অধ্যাপক হাবিবুর রহমান, অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, অধ্যাপক মৃনাল ক্রান্তি রায়, অধ্যাপক শফিকুল আলম, অধ্যাপক ইসমাইল হোসেন, অধ্যাপক সেলিম রেজা ও অধ্যাপক ফজল মহী শাইন প্রমুখ।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০