,


রাবি ছাত্রদলের হল শাখার নতুন কমিটি ঘোষণা

রাবি প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এর শহীদ জিয়াউর রহমান হল শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন হল কমিটির তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ইমতিয়াজ আহমেদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে (২ জুলাই স্বাক্ষরিত) সঙ্গীত বিভাগের শিক্ষার্থী সরদার মো. জহুরুলকে সভাপতি ও ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থী এস.এম. আল-আমিনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য পাঁচ সদস্যবিশিষ্ট হল শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. আবু রাসেল ও সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সোহেল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে তাদের পাশে থাকা এবং রাকসু নির্বাচনকে কেন্দ্র করে শহীদ জিয়াউর রহমান হল শাখা কমিটি দেওয়া হলো। খুব শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের সকল হল এবং অনুষদের কমিটি দেওয়া হবে। সভাপতি ইমতিয়াজ আহমেদ বলেন, হলগুলোতে সহাবস্থান নেই। আমরা তবুও হল কমিটি দেওয়া শুরু করেছি। আমরা আশা করছি দ্রুত ক্যাম্পাসে সকল দলের সহাবস্থান নিশ্চিত করে রাকসু নির্বাচন দিবে প্রশাসন।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১