,


রাজশাহী জেলা আ’লীগের সম্মেলনের জন্য কেউ চাঁদা চাইলে জানাতে অনুরোধ

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের নামে কোন প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছে কেউ অর্থ দাবি করলে, তা না দিয়ে সাথে সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ উপ-কমিটির আহবায়ককে ফোন করে জানানোর অনুরোধ জানানো হয়েছে। আজ সোমবার দুপুর তিনটায় নগরীর লক্ষীপুর মোড়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। অর্থ উপকমিটির আহবায়কের মোবাইল নম্বর ০১৭১১৫২৮৩৪৬।

আগামী ৮ ডিসেম্বর রবিবার রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্মেলনের সার্বিক অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়।

জেলা আ’লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু।

জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদের পরিচালনায় সভায় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জেলা আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি মোঃ মেরাজ উদ্দিন মোল্লা, জেলা আ’লীগের সহ-সভাপতি বেগম আখতার জাহান, অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, বদরুজ্জামান রবু, অ্যাডভোকেট মকবুল হোসেন খান, অধ্যক্ষ একরামুল হক ও আব্দুল মজিদ সরদার, জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ মনসুর রহমান এমপি, সদস্য মোঃ আয়েন উদ্দিন এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবিদা আনজুম মিতা, সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল ও কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আসাদুজ্জামান, মোঃ আলফোর রহমান ও মোঃ আহসান উল হক মাসুদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোখতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মোঃ ইমদাদুল ইসলাম মাষ্টার, সদস্য মোঃ রায়হানুল হক রায়হান, আক্কাস আলী, জাকিরুল ইসলাম সান্টু, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম বাবু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আ.ও.ম নূরুল ইসলাম হিরু মাষ্টার, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাস রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক শামসুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট পূর্ণিমা ভট্টাচার্য, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মো. শরিফুল ইসলাম, সদস্য মোঃ সাইফুল ইসলাম বাদশা, গোলাম রাব্বানী, বদিউজ্জামান, নজরুল ইসলাম, জাহানারা বেগম জীবন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনের অর্থ উপ-কমিটি আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে সভা করবে। সকল সদস্যকে সভায় উপস্থিত থাকাতে অনুরোধ করা হয়।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১