,


রাজশাহী কলেজ অর্থনীতি বিভাগের র‌্যাগ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী কলেজ অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের (২০১৪-২০১৫ সেশন) র‌্যাগ ডে অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজের শহীদ কামারুজ্জামান ভবনের ১০১ নম্বর কক্ষে এর আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে বুধবার মৌখিক পরীক্ষার (ভাইভা) মধ্য দিয়ে ২০১৪-২০১৫ সেশনের শিক্ষার্থীরা আনুষ্ঠানিকভাবে তাদের সম্মান কোর্স শেষ করেন।

র‌্যাগ ডে’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. ওয়াসিম মোহা. মেজবাহুল হক, সহযোগী অধ্যাপক হুমায়ন রেজা, সহকারী অধ্যাপক মাহবুবুল আলম, রওশন জাহান, মিজানুল ইসলাম, সাজেদুর রহমান, প্রভাষক আলী আহসান ও সুরাইয়া সুলতানা প্রমুখ।

অনুষ্ঠানে বিগত সময়ের স্মৃতিচারণ করে বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন ও তাদের সুন্দর ভবিষ্যত কামনা করেন।

স্মৃতিচারণ ও বক্তব্যপ্রদান শেষে শুরু হয় মধ্যাহ্নভোজ। মধ্যাহ্নভোজের পরে শিক্ষার্থীরা একে অন্যের টি-শার্টের উপরে শুভ কামনা জানিয়ে বিভিন্ন মন্তব্য লেখেন। এসময় তারা বিগত চার বছরে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার ইঙ্গিত দিয়ে, বন্ধুদের দেয়া ডাক নাম ও শুভ কামনা জানিয়ে হাস্যরসাত্মক ও আবেগঘন বিভিন্ন উক্তি লেখেন।

এরপরে শিক্ষার্থীদের অংশগ্রহনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের শেষ দিকে উপহার সামগ্রী বিতরণ ও কলেজ মাঠে শিক্ষার্থীরা পরস্পর আবির মাখানো, গ্রুপ ফটো ও সেল্ফি তোলায় মেতে ওঠেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১