,


রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশনে তরুণ-তরুণীদের ভিড়

নিজস্ব প্রতিনিধি : জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। রাজশাহীতে শুরু হয়েছে এ প্রতিযোগিতার সিজন- ৫ এর বিভাগীয় অডিশন। আজ শুক্রবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে এই কমেডি শোয়ের অডিশন শুরু হয়।

সকাল থেকেই একাডেমি প্রাঙ্গণে অডিশনের জন্য আসতে থাকে শত শত তরুণ-তরুণী। কেউ কেউ বর-বধূসহ নানা সাজে উপস্থিত হয়েছেন, যেন নিজের সেরাটা দিয়ে বিচারকদের মন জয় করতে পারেন।

বিভাগীয় এ অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা তুষার খান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক কাজী শুস্মিন আফসানা ও স্ট্যান্ড আপ কমেডিয়ান হা-শো সিজন-১ এর চ্যাম্পিয়ন সাইফুর রহমান। এছাড়াও উপস্থিত রয়েছেন মূল পর্বের ৬ জন মেন্টরের অন্যতম ও হা-শো সিজন-৩ চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু।

দিন শেষে বাছাইকৃতরা ঢাকায় অনুষ্ঠিতব্য মূল পর্বে অংশগ্রহণের টিকিট পাবেন।

বিভাগীয় এ অডিশন সঞ্চালনা করছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন কমেডি শো মিরাক্কেল খ্যাত কমেডিয়ান ইশতিয়াক নাসির। ঢাকায় অনুষ্ঠিতব্য হা-শোর মূল পর্ব সঞ্চালন করবেন মিরাক্কেল সিজন ৬ এর চ্যাম্পিয়ন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি।

সিজন-৫ বিজয়ী পাবেন ৩ লাখ টাকা ও মার্সেল টেলিভিশন। প্রথম রানারআপ পাবেন দেড় লাখ টাকা ও একটি এলইডি টেলিভিশন এবং দ্বিতীয় রানারআপ পাবেন ৫০ হাজার টাকা ও একটি এলইডি টেলিভিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০