,


রাজশাহীতে ব্যবসায়ী’র বাড়িতে সন্ত্রাসী হামলা

গ্রেফতার ও বিচার দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগরীর ১৫নং ওয়ার্ডের দড়িখরবোনা এলাকার ব্যবসায়ী মনিরুল ইসলাম’র বাড়িতে সন্ত্রাসী হামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী। আজ শনিবার দুপুরে রাজশাহী প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী মনিরুল ইসলাম বলেন, ‘দির্ঘদিন যাবৎ একদল সন্ত্রাসী স্থানীয় প্রভাব খাটিয়ে আমাকে নানা ভাবে হুমকি প্রদান করে আসছে। গত ১৬ মার্চ রাত সাড়ে আটটায় একদল সন্ত্রাসী বিভিন্ন প্রকার দেশিয় অস্ত্রসহ আমার বাড়িতে হামলা চালায় ও সিমানা প্রাচীর ভাংচুর করে। এসময় আমি বাড়িতে না থাকায় আমার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারধোর করে এবং তার গলায় থাকা দেড়ভরি ওজনের স্বর্নের চেন ছিনিয়ে নেয়। পরে আমি বাড়িতে এসে আমার স্ত্রীকে মুমূর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। ঐ দিন রাতে আমি মৃত মেরাজ উদ্দীনের ছেলে ইউসুফ (৪৫) ও মিলু (৪০), মৃত মজিবুরের ছেলে জন (৪০) মৃত শমসের আলীর ছেলে কালাম (৪৮), হাসান (৩৮), সূর্য (৪২), সেকেন্দার আলীর ছেলে সানি, মৃত শামসুদ্দিনের ছেলে সুমন, শরিফ (৫০), পরশ, পলাশসহ অজ্ঞাত ৭/৮ জনের নামে বোয়ালিয়া থানায় অভিযোগ দায়ের করি। পুলিশ তনন্ত করে ঘটনার সত্যতা পাওয়ার পরেও এখন পর্যন্ত সন্তাসীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেনি। পুলিশের নিরবতায় সন্ত্রাসীরা এখন পর্যন্ত অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি ধামকি অব্যাহত রেখেছে। সন্ত্রাসীদের হুমকি ধামকিতে ব্যবসায়ী মনিরুল ইসলাম চরম নিরাপত্তা হীনতার মধ্যে বসবাস করছেন।

এ বিষয়ে অভিযুক্ত জন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “রাস্তা ও আমাদের জায়গার উপর দেয়াল করায় আমরা ভেঙ্গে দিয়েছি। আপনারা যা পারেন করেন।”
এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ আমান উল্লাহ আমান বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। দোষি প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০