,


লাল গোল চিন্হে শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিনা।

রাজশাহীতে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা-আটক ৫

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগরীতে একাধিক মামলার পলাতক আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিনাকে আটকের ঘটনাকে কেন্দ্র করে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ওপরে মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের একজন এসআইসহ ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল শনিবার রাত্রি ১০টার সময় বাসার রোড কালুমিস্ত্রির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ী সেলিনাসহ ৫জনকে আটক করা হয়েছে । উদ্ধার করা হয়েছে ১কেজি গাঁজা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর বাসার রোড কালুমিস্ত্রির মোড় এলাকার হাফিজুল ইসলামের স্ত্রী শীর্ষ মাদক কারবারী সেলিনাকে গ্রেফতারের জন্য থানার এসআই মোস্তফার নেতৃত্বে মহিলা কনস্টেবল সাবিনা ও জান্নাতুলসহ সংগৃহ পুলিশ সদস্যদেরএকটি দল অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেলিনা হাতে থাকা ১কেজি গাঁজাসহ পালিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটকের পর তার ছেলে শান্ত ইসলাম(২১), মেয়ে শিলা(২০), শান্তা(১৬) ও শুকতারা(১২)সহ আরো ৭/৮জনের একটি দল সেলিনাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়। এসময় মাদক ব্যবসায়ী(পরিবার সদস্য)’দের হামলায় মহিলা কনস্টেবল সাবিনার হাতে গুরুতর আঘাত ও এসআই মোস্তফার শরীরের বিভিন্ন স্থানে ছিলা-ফোলা যখম হয়। এ সময় বোসপাড়া পুলিশ ফাঁড়ির সহযোগীতায় মাদক ব্যবসায়ী সেলিনার ছেলে শান্ত, মেয়ে শিলা, শান্তা ও শুকতারাকে আটক করে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে আসা হয়েছে।
এবিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ আমানুল্লাহ আমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক সেলিনা বোয়ালিয়া থানা এলাকার চিন্হিত মাদক ব্যবসায়ী। তাকে আটক করার জন্য বোয়ালিয়া থানা পুলিশ অনেক দিন থেকে চেষ্টায় ছিলো । অবশেষে আজ তাকে গোঁজাসহ আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ । তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১