,


রাজশাহীকে মানুষ দেখতে এসে হিংসে করবে

ঢাকা থেকে ফিরে রাজশাহী রেলস্টেশনে জনতার উদ্দেশে রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধি: কয়েক বছরের ব্যবধানে রাজশাহীর পুরো চেহারা পাল্টে যাবে। রাজশাহী হবে দেশের শ্রেষ্ঠ নগর। এই রাজশাহীকে মানুষ দেখতে এসে হিংসে করবে। রাজশাহীর এমন পরিবর্তন হবে; মানুষ চিনতে পারবে না। মাত্ররাজশাহীর কল্যাণে কাজ করার জন্য আপনারা আমাকে বিজয়ী করেছেন। আমি রাজশাহীর উন্নয়নেই কাজ করবো।’আজ সোমবার রাত ১০টার দিকে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ঢাকা থেকে ফিরে রাজশাহী রেলস্টেশনে নামার পর জনতার উদ্দেশে এসব কথা বলেন। রাসিক মেয়র হিসেবে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শপথগ্রহণ শেষে তিনি সোমবার রাতে রাজশাহীতে ফিরে আসেন।

রাজশাহীবাসিকে উদ্দেশ্য করে সকল ভালোবাসা ও আনন্দ উৎসর্গ করে মেয়র লিটন বলেন, আপনারা অনেক পরিশ্রম করে আমাকে, আমার নৌকা প্রতীককে নির্বাচিত করেছেন। আপনাদের সেবায় সব সময় কাজ করতে চাই। নির্বাচিত হওয়ার পরে আমি ইতিমধ্যে হোমওয়ার্ক শুরু করেছি। মানুষের দুর্ভোগের মূল কারণ ভাঙা রাস্তা আর থাকবে না। নগরীকে আবার সেই চিরচেনা রূপে ফিরিয়ে আনা হবে। নির্বাচিত কাউন্সিলরদের সবাইকে নিয়ে নগরীর উন্নয়নের কাজ করবো।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে আমরা রাজশাহীবাসী নির্বাচিত করবো। প্রধানমন্ত্রী হিসেবে আগামি নির্বাচনে শেখ হাসিনা নির্বাচিত হলে আমার পক্ষে অনেক বেশি বরাদ্দ এনে নগরীর উন্নয়নে কাজ করা সম্ভব হবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এর আগে সন্ধ্যা থেকে রাসিকের নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আগমনকে কেন্দ্র করে রাজশাহী রেলস্টেশনে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নামে। নেতাকর্মীরা প্রিয় নগর পিতাকে বরণ করার লক্ষ্যে ফুল নিয়ে স্টেশন চত্বরে উপস্থিত হয়। এ সময় নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে স্টেশন চত্বর। এ সময় প্রথমে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে একে একে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে লিটনকে বরণ করে নেন।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০