,


মোহনপুরে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন মোহনপুর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম। বুধবার বেলা ১২ টায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে উপজেলার হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মোল্লা,ঘাসিগ্রাম ইউপি আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন,সাধারণ সম্পাদ মোবারক হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ১৭ জন গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য ১১ লাখ টাকার চেক প্রদান করা হয়।অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যে সকল অসহায়, দুঃস্থ ব্যক্তিরা অনুদানের চেক পেলো সেই সাথে দেশের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১