,


মোহনপুরে থেকে কলেজছাত্রী অপহরণের পর তানোর থেকে উদ্ধার

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রীকে অপহরণের পর তানোর কাশেম বাজার থেকে উদ্ধার করা হয়েছে। কলেজছাত্রী বাদি হয়ে গতকাল সোমবার তিনজনকে আসামি করে থানায় অপহরণের মামলা দায়ের করেছেন। প্রধান আসামি আলী হাসানকে গত সোমবার রাতে তালন্দ বাজার (ছাত্রাবাস) থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার আসামিকে জেল-হাজতে ও ভিকটিমকে উদ্ধার করে পরীক্ষার জন্য মেডিকেলে পাঠিয়েছেন পুলিশ।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার শ্যামপুর হাট ডিগ্রী কলেজের একাদ্বশ শ্রেনীর ছাত্রী (১৭) সাথে তালন্দ ললিত কলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র আলী হাসানের তিনমাস পূর্বে শ্যামপুর হাট মাঠে মেলায় পরিচয় হয়। কলেজছাত্রীর বাড়ি উপজেলার ভীমপাড়া গ্রামে। আলী হাসান নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার কামারপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। তিনি তালন্দ বাজার (ছাত্রাবাস) থেকে তালন্দ ললিত কলা ডিগ্রী কলেজে দ্বাদশ শ্রেণীতে পড়ালেখা করে।

পরিচয়ের পর উভয়ের মধ্যে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে কলেজছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক আলী হাসান। কলেজছাত্রী বিয়েতে রাজি না হওয়ায় গত রোববার সকাল ৯ টার সময় শ্যামপুর হাট ডিগ্রী কলেজের সামনে থেকে আলী হাসান (১৯), তার দুই বন্ধু তালন্দ গ্রামের মতিউর রহমানের ছেলে সুমন (২১), নিয়ামতপুর উপজেলার চকপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে জুয়েল রানা (২০) মিলে অটোরিকশায় ওই কলেজছাত্রীকে অপহরণ করে। অপহরণের পর ওই দিন তানোর উপজেলার কাশেম বাজার থেকে স্থানীয়রা কলেজছাত্রীকে উদ্ধার করেন। ওই অপহরণকারিরা পালিয়ে যায়।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০