,


মাদক ব্যবসায়ীকে আটক করায় বিপাকে রাজপাড়া থানা পুলিশ

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগরীর বিভিন্ন পয়েন্টে নানান কৌশলে মাদক ব্যবসা চলে তা হয়তো কম বেশি সবারই জানা। তথ্য ও প্রমাণের ভিত্তিতে বিভিন্ন সময় মাদকের অসংখ্য আখড়ায় অভিযান চালায় পুলিশ। এরই ধারাবাহীকতায় চলতি মাসের ১৬ই জুন রবিবার ভোর ৬ টার দিকে রাজশাহী কোর্ট চত্বরের পার্শে ফুড অফিসের সামনে মাদকের স্বর্গরাজ্য খ্যাত গুড়িপাড়া এলাকার মাদক ব্যবসায়ী বিষুর ছেলে একাধিক মাদক মামলার আসামী সুজনকে তার তিন চাকার অটো রিক্সাসহ রাস্তায় পথ রোধ করে রাজপাড়া থানার এএসআই বেলাল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাকে তল্লাশি করলে তার কাছ থেকে ৪ গ্রাম হিরোইন পাওয়া গেলে তাকে আটক করে থানায় নিয়ে আসেন এএসআই বেলাল। পরে বিভিন্ন মাধ্যম দিয়ে মাদক ব্যবসায়ী সুজনকে ছাড়াতে মরিয়া হয়ে উঠেন কিছু নামধারী সাংবাদিক ও রাজনৈতিক নেতার সিন্ডিকেট। তাদের পক্ষ থেকে এএসআই বেলালকে টাকা দিয়ে আপস ও মিমাংসার প্রস্তাব দেয়া হলেও এএসআই বেলাল তাতে কর্ণপাত না করেই তার দায়িত্ব পালন করে মাদক ব্যবসায়ীর নামে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন। মামলার বাদি হন থানার এসআই হায়দার আলী খান। ফলে ঐ মাদক ব্যবসায়ীর নেতৃত্বে থাকা নামধারী সাংবাদিক ও রাজনৈতিক নেতাদের চক্ষুশুলে পরিণত হয় এসআই হায়দার আলী খান ও এএসআই বেলাল ৷ এখানেয় শেষ নয় নামধারী সাংবাদিক ও রাজনৈতিক নেতার সিন্ডিকেটের কার্যকলাপ। মাদক ব্যবসায়ী সুজনকে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করায় তারা গত সোমবার বিভিন্ন ভাবে এএসআই বেলালকে হুমকি ধামকি দেন এই চক্রটি। সেই সাথে তার নামে মিথ্যে সংবাদ প্রকাশ করার হুমকিও দেন এই মাদক ব্যবসায়ীর সহযোগী নামধারী সাংবাদিক সিন্ডিকেটটি।

বিষয়টি জানতে রাজপাড়া থানার এএসআই বেলালকে মোবাইল ফোনে ফোন করলে তিনি বলেন, আমি নির্বাচন ডিউটি করছি। গত ১৬ই জুন রবিবার ভোর ৬ টার দিকে রাজশাহী কোর্ট চত্বরের পার্শে ফুড অফিসের সামনে থেকে মাদক ব্যবসায়ী সুজনকে আটক করার পর থেকে কিছু নামধারী সাংবাদিক ও রাজনৈতিক নেতা মাদক ব্যবসায়ী সিন্ডিকেট সদস্যরা আমাকে বিভিন্ন ভাবে ভয় ভিতি প্রদর্শন করছেন। সেই সাথে কিছু নামধারী সাংবাদিক আমাকে ফোন দিয়ে আমার নামে মিথ্যে সংবাদ প্রকাশের হুমকিও দিয়ে যাচ্ছে। বিষয়টি আমি আমার থানার অফিসার ইনচার্জ ওসি স্যারকে অবগত করেছি।

এ বিষয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান বলেন, গত রবিবার রাজশাহী ফুড অফিসের সামনে থেকে আটক হওয়া মাদক ব্যবসায়ী সুজন আটকের ঘটনায় থানার এএসআই বেলালকে কিছু সাংবাকিরা মোবাইল ফোনে মিথ্যে সংবাদ প্রকাশের হুমকি দিচ্ছে বিষয়টি আমি শুনেছি। যদি আমার থানার কোন পুলিশ সদস্য কোন অনিয়ম বা অনৈতিক কোন লেনদেন করে থাকে তাহলে তার শাস্তি হবে। তবে আটক হওয়া সুজনের নামে ৫/৬টি চলমান মাদক মামলা রয়েছে। তার পরিবারের সকল সদস্যর নামে রয়েছে একাধিক মাদক মামলা। এমন মাদক ব্যবসায়ী পরিবারের সদস্যদের সাথে কোন সাংবাদিক, পুলিশ, রানৈতিক নেতৃবৃন্দদের সাক্ষতা রাখা উচিৎ নয়।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০