,


মশা নিধন কার্যক্রম জোরদার করার তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর

উপচার ডেস্ক: রাজধানীর দুই সিটি করপোরেশনে মশা নিধন কার্যক্রম আরো জোরদার করার তাগিদ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেছেন, সিটি করপোরেশনের উদ্যোগে আরো গতি পেলে ডেঙ্গুর প্রকোপ কমে আসবে। তবে ডেঙ্গুর প্রকোপ উদ্বেগজনক নয়। মঙ্গলবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উদযাপনের বিষয়ে প্রাকপ্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘ঢাকার দুই সিটি করপোরেশন মশা নিধনে যে কার্যক্রম চালাচ্ছে, সাধারণ মানুষের এ নিয়ে ক্ষোভ আছে মন্ত্রণালয় এ কার্যক্রম কিভাবে দেখছে’ সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি মনে করি দুই সিটি করপোরেশনের মশা নিধন কার্যক্রম আরো জোরদার করা প্রয়োজন। তাতে করে ‘ডেঙ্গু’ ও ‘ম্যালেরিয়া’ থেকে সাধারণ মানুষ মুক্তি পাবেন।

দুই সিটির উদ্যোগে আন্তরিকতার কোনো কমতি নেই উল্লেখ করে জাহিদ মালেক বলেন, উদ্যোগে আরো গতির কথা বলছি। সাধারণ মানুষের মাঝে যাতে আমাদের উদ্যোগ নিয়ে অসন্তোষ সৃষ্টি না হয়, সে জন্য আমাদের উদ্যোগ আরো জোরদার করা প্রয়োজন। তবে ডেঙ্গু’র প্রকোপ এখনও উদ্বেগজনক নয় বলে মন্তব্য করেন মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১