,


ভোটের মাঠে ভোটারদের দ্বারে দ্বারে লিটন কন্যা ডাঃ অর্ণা জামান

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নগরের ২০ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ডা: আনিকা ফারিহা জামান অর্ণা সহ বোয়ালিয়া (পূর্ব) থানা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

রোববার বিকেলে ছাত্রলীগ নেতাকর্মীরা অত্র ওয়ার্ডের মুন্সীডাঙ্গা, বেলদারপাড়া, রাণীবাজার,সুলতানাবাদ সহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি দিয়ে ভোটারদের সঙ্গে দেখা করেন কুশল বিনিময় করেন।

এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ও আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বড় কন্যা ডা: আনিকা ফারিহা জামান অর্ণা আগামী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে রাজশাহীর উন্নয়ন করার জন্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে সুযোগ দেয়ার আহবান জানান।

এ সময় অর্ণা জামান বলেন, রাজশাহী মহানগরীতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের এবং দেশের মানুষের উন্নয়ন হয়। নগরীর অনেক মানুষ তাদের ভুল বুঝতে পেরেছে, ভোটের মাঠে কাজ করতে গিয়ে দেখছি এবং শুনছি তা। আমরা রাজশাহীর জনগণ ৫ বছর যে পিছিয়ে গেছি, জনগন তা উপলব্ধি করতে পেরেছে।


ডা: অর্ণা জামান আরোও বলেন, তার বাবা এ এইচ এম খায়রুজ্জামান লিটনের রাজশাহীর উন্নয়ন নিয়ে মহাপরিকল্পনা রয়েছে। এ অঞ্চলের জনগণের জীবনযাত্রার মান উন্নয়ন নিয়ে ভাবেন তিনি। তিনি মেয়র থাকাকালে সমৃদ্ধশালী আধুনিক ও দৃষ্টিনন্দন শহর গড়ে তোলার কাজ করেছেন তা আপনারা দেখেছেন। রাজশাহীকে মেগাসিটি হিসেবে গড়ে তোলে লক্ষাধিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য তার পিতা কাজ করতে চায়। তাই আরেকবার তাকে মেয়র নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান অর্ণা জামান।

এই সময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের ক্রিড়া সম্পাদক রফিকুল ইসলাম বিপু, বোয়ালিয়া পূর্ব ছাত্রলীগের সভাপতি বিলাশ ও সাধারণ সম্পাদক তুহিন,সহসভাপতি শাহাদাত হোসেন,সহসভাপতি কৌশিক দাস,সহসভাপতি শেখ জাবের আল-সাবা(পায়েল),যুগ্ম সাধারণ সম্পাদক নাইম আজাদ বিজয়,যুগ্ম সাধারণ সম্পাদক অনিক দাস,সাংগঠনিক সম্পাদক জুয়েল শেখ,সাংগঠনিক সম্পাদক রাহুল ইসলাম রুশো, উপদপ্তর সম্পাদক সাব্বির হোসেন মীম ধর্ম বিষয়ক সম্পাদক ও ২০ নং ওয়ার্ড সভাপতি মোঃ মহসিন সরদার রনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক অন্তু ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পায়েল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০