,


বিদেশিদের কাছে নালিশ ছাড়া বিএনপির কিছু করার নেই : কাদের

উপচার ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটা তাদের (বিএনপি) আন্দোলনে ব্যর্থ নির্বাচনে ব্যর্থ রাজনীতির অসংলগ্ন সংলাপ। বিএনপি দেশের মানুষের সমর্থন হারিয়েছে। এখন তারা বিদেশিদের দ্বারস্থ হয়েছে। বিদেশিদের কাছে নালিশ ছাড়া তাদের কিছু করার নেই। আজ শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অনুষ্ঠিত আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সাথে সহযোগী সংগঠনের যৌথ সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান, আ ফ ম বাহাউদ্দিন নাছিন, খালিদ মাহমুদ চৌধুরী, সহ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদের বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের দলের স্মরণকালের ঐক্য ছিল। যে কারণে এত বড় বিজয় হয়েছে। এ বিজয় আমরা আনুষ্ঠানিকভাবে পালন করতে চাই।

সৈয়দ আসরাফের মরদেহ শহীদ মিনারে রাখা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমাদের চেয়ে বেশি দরদ আপনাদের নেই। আমরা এক সঙ্গে কাজ করেছি, রাজনীতি করেছি। তার মরদেহটা এত জায়গায় নিতে হবে যে, এ মরদেহ নিয়ে বেশি টানাহেঁচড়া করতে চাচ্ছি না। তার দেহটাকে আর কষ্ট দিতে চাচ্ছি না। তাছাড়া আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে এ প্রোগ্রাম জানিয়েছেন।’

এ সময় নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট দলীয় নেতাকর্মী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কমিশনসহ নির্বাচনে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে যারা জড়িত ছিলেন তাদের সকলকে ধন্যবাদ জানান ওবায়দুল কাদের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল বিজয় উদযাপনে আগামী ১৯ জানুয়ারি বিজয় উৎসব করবে মহাজোট। সোহরাওয়ার্দী উদ্যানে আসন্ন এ কর্মসূচি সফল করতে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের এ যৌথ সভা ডাকা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০