,


বাঘায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর ড্রাইভার নিহত

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের ড্রাইভার সুইট আহম্মেদ (২০) নিহত হয়েছে । ছয় চাকার ট্রাক্টরে অন্য জায়গা থেকে মাটি বহন করে উপজেলার তেপুকুরিয়া বাটা ইট ভাটায় নামিয়ে গাড়ি (ট্রাক্টর) ঘোরানোর সময় নিয়ন্ত্রন হারিয়ে চাকার নীচে পড়ে গিয়ে সে নিহত হয়েছে বলে জানা গেছে। আজ শনিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার তেপুকুরিয়া বাটা ইট ভাটায় এ ঘটনা ঘটে। সুইট আহম্মেদ উপজেলার খায়ের হাট গ্রামের আবু হানিফের ছেলে। এদিন সন্ধ্যা সাড়ে ৬টায় তার মরদেহ বাঘা হাসপাতাল থেকে নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, আশঙ্কজনক অবস্থায় সুইটকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেণ। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কামরুন্নাহার কান্তা জানান,বিকেল পৌণে ৫টায় হাসপাপতালে আনার পর, তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তার কপালে ও চোখে আঘাতের চিহৃ ছিল। ভাটার মালিক আলহাজ্ব আলা উদ্দীনের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আতিকুৃর রেজা বলেন,হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। নিহতের পক্ষ থেকে কোন অভিযোগ করেননি। অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এবিষয়ে ইউডি মামলা দায়ের করা হবে।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১