,


প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিরসলভাবে কাজ করে যাচ্ছে সরকার

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমান একসাথে ৩৭ হাজার প্রাইমারি স্কুলকে জাতীয়করণ করেছিলেন। তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসাথে ২৬ হাজার প্রাইমারি স্কুলকে জাতীয়করণ করেছেন। এই প্রক্রিয়া অব্যহত থাকবে। সরকার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিরসলভাবে কাজ করে যাচ্ছে।

গতকাল সোমবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাজশাহী টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ডিজিটাল বাংলাদেশের যে সূচনা আওয়ামী লীগ সরকার শুরু করেছিল, এর ধারাবাহিকতায় দেশ এখন প্রায় ডিজিটাল হয়ে গেছে। ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে এদেশের মানুষ।

পিটিআই এর সুপারিনটেনডেন্ট অঞ্জনা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগ প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপ-পরিচালক আবুল কালাম আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন সহকারী পরিচালক মুজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, পিটিআই ইনস্ট্রাক্টর (সাধারণ) তোজাম্মেল হক।

আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মেয়র খায়রুজ্জামান লিটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১