,


পাহাড়ের অস্তরাগে প্রেমে মগ্ন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: অ্যাপেনাইন পর্বতমালার পিছনে তখন অস্তগামী সূর্য। পড়ন্ত বেলার আলোয় ভেসে যাচ্ছে পুরো উপত্যকা। সেই অস্তরাগ মেখে নিজেদের মধ্যে মগ্ন হলেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। হাল্কা রোমান্টিক সুরের মাদকতায় নিকের বাহুলগ্না হন তিনি। চরাচর ভুলে তারা মজেছেন বলডান্সে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার হতেই উচ্ছ্বসিত অনুগামীরা। এসে চলেছে অবিরাম অভিনন্দন আর শুভেচ্ছা। নতুন এই কাপল এখন ছুটি কাটাচ্ছেন ইতালির টাসকানিতে। এই দম্পতি গত কয়েকদিন ধরেই ঘুরছেন ইউরোপে। দিনকয়েক আগে ছিল নিকের ভাই জো’য়ের বিয়ে। জো আর সোফি টার্নার বিয়ে করেন দক্ষিণ ফ্রান্সে। গত মে মাসে অবশ্য আমেরিকার লাসভেগাসে আরও একবার বিয়ে করেছিলেন জো ও সোফি। তাদের পারিবারিক বিয়ের অনুষ্ঠান মিটে যায় ইতিমধ্যে। কিন্তু নিক-প্রিয়ঙ্কা আরও কিছুটা লম্বা করে নেন তাদের অবসর। তাই চলে যান ইতালির টাসকানিতে।

নিকের শেয়ার করা ভিডিওতে দেখা যায় তিনি পরেছেন টি-শার্ট, ডেনিম। প্রিয়াঙ্কার পরনে খাটো কালো পোশাক। রোমান্টিক ভিডিও নিক পোস্টও করেছেন অভিনব কায়দায়। ক্যাপশনের জায়গায় দিয়েছেন ইতালির জাতীয় পতাকা আর লাভ-ইমোজি। কয়েক ঘণ্টার মধ্যে আট লাখের বেশি কমেন্ট আর ‘লাইক’। কেউ লিখেছেন ‘যখন প্রকৃতির থেকেও সুন্দর লাগে তোমাদের’। আবার কোনও অনুরাগী লিখেছেন, ‘এরাই হলো হটেস্ট কাপল’। প্রতিক্রিয়া জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেও। কোনও কথা নয়, কমেন্ট বক্সে রয়েছে তার মিষ্টি একটা লাভ-ইমোজি।

ছুটি থেকে ফিরলেই নিক প্রিয়াঙ্কার জন্য অপেক্ষা করছে আছে কাজের ব্যস্ত সূচি। প্রিয়াঙ্কার পরের সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর মুক্তি আসন্ন। নিক তার দুই ভাই জো আর কেভিনের সঙ্গে মিলে শুরু করবেন তাদের গানের শো, ‘হ্যাপিনেস বিগিনস’। তার আগে নিজেদের সঙ্গে কোয়ালিটি টাইমে বুঁদ এই তারকা দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১