,


“নিরাপদ সড়ক চাই” রাজশাহী জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

নিজস্ব প্রতিনিধি : জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে “নিরাপদ সড়ক চাই” রাজশাহী জেলা শাখা আজ মঙ্গলবার সকালে বিআরটিএ রাজশাহী সার্কেল আয়োজিত র‌্যালী ও আলোচনায় অংশগ্রহণ করে।

নগরীর জেলা পরিষদ মিলনায়তন ভবনে অবস্থিত নানকিং দরবার হলে রাজশাহী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও বিআরটিএ রাজশাহী সার্কেল আয়োজিত আলোচনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট জনাব আবু আসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট তৌফিক আহসান টিটু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর জেলা প্রশাসক জনাব মো. হামিদুল হক। বিকেলে নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে বর্ণালীর মোড়ে সড়ক দূর্ঘটনারোধে সচেতনতা মূলক ট্রাফিক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়।

সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চনসহ সড়ক দূর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা ও আহত সকলের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট তৌফিক আহসান টিটুর সভাপতিত্বে নিরবতা পালনের মধ্য দিয়ে আলোচনা শুরু হয়।

আলোচনায় অংশ নেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সাংগাঠনিক সম্পাদক মামুনুর রশিদ, প্রচার সম্পাদক- আব্দুল ওয়াহাব, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক- দেওয়ান একরামুল হক বাচ্চু, দপ্তর সম্পাদক এ.কে.এম জাহিদুল ইসলাম, যুব বিষয়ক সম্পাদক সাবান আলী দিলীপ, অর্থ-সম্পাদক বজলুর রশিদ লিটন, কার্যকরী সদস্য মিজানুর রহমান, আব্দুল হান্নান, নুরুজ্জামান, রাকিবুল ইসলাম রকি, মাসুদুজ্জামান কাজল, সুলতান আহমেদ রাসু, ডা: আবিদ, জুখার, তমাল, সিরাজুল ইসলাম, সাইফুল ইসলাম প্রমুখ।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০