,


নাটোরে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় আটক ১

নাটোর প্রতিনিধি: নাটোর সদরে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাত্তার ভূঁইয়া নামে পঞ্চাশোর্ধ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার লক্ষ্মীপুর ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটলে অভিযুক্তকে আটক করা হয়। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করে সদর থানা পুলিশ। আটক সাত্তার ভূঁইয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত আনোয়ার ভূঁইয়ার ছেলে। নির্যাতনের শিকার শিশুটি ইসলামী ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিক্ষাক্রমের শিক্ষার্থী।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, মঙ্গলবার দুপুর একটার দিকে সম্পর্কে প্রতিবেশী দাদা সাত্তার ভূঁইয়া ওই শিশুকে নিয়ে বাড়ির কাছে পুকুরে গোসল করতে যায়। এরপরে তিনি পুকুরে না গিয়ে শিশুটিকে ভুট্টার জমিতে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে তার দাদী সেখানে ছুটে গেলে অভিযুক্ত সাত্তার সেখান থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন বলেন, রাতেই অভিযুক্ত সাত্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়। নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী সাত্তারের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১