,


নাটোরে এক নেতার পা কেটে নিল আরেক নেতা

নাটোর প্রতিনিধি: বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলাম (৩৬) নামের এক ব্যক্তির বাম পা কে নিয়েছে প্রতিপক্ষ স্থানীয় আ’লীগ কর্মী আফজাল হোসেন ও তার লোকজন। এসময় হেমার দিয়ে আ’লীগ নেতা মোর্শেদুল ইসলামের অপর ডান পাও ভেঙে গুড়িয়ে দেয়া হয়। রবিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত মোর্শেদুল ইসলাম বামিহাল গ্রামের আব্দুল গফুর এর ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত দুপুর ২টায় গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেটিস বিভাগে ৩১নম্বর ওয়ার্ডের ৪৭ নম্বর বেডে তার চিকিৎসা চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা য়ায়, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামীলীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আ’লী নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার সকালে মোর্শেদুল ইসলাম শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে চাউলপট্রি কালামের স্টলে বসে চা খাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে ৭/৮ লোক তার উপর অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে জনসম্মুখে প্রকাশ্যে মোর্শেদুলের বাম পা কে নিয়ে ও ডান পা ভেঙে গুড়িয়ে দিয়ে প্রতিপক্ষরা বাজার ত্যাগ করে।

ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পরিবেশ শান্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০