,


নাটোরে ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সরকারি মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করেছে একটি প্রতারক চক্র। তবে এ ব্যাপারে উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে সতর্কতামূলক পোস্ট দেয়া হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যার দিকে নম্বরটি ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করা হয়। উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের কাছে ইউএনওর পক্ষ থেকে ল্যাপটপ দেয়া হবে, এর বিনিময় ৫/৭ হাজার টাকা করে দেয়ার কথা বলেন প্রতারকরা।

বিষয়টি পরবর্তীতে উপজেলা সহকারী শিক্ষা অফিসার আঃ মতিন ও জিয়াউল হককে ফোন দিলে তারা ইউএনওকে জানায়। এর পাশাপাশি কারও নিকট ইউএনওর নম্বর থেকে কেউ টাকা-পয়সা চাইলে না দিতে উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে সতর্কতামূলক পোস্ট দেয়া হয়।

নিংগইন-জোরমল্লিকা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বলেন, আমি মাগরিবের নামাজ পরে মোবাইল হাতে নিয়ে দেখি ইউএনও স্যারের ফোন থেকে ফোন দেয়া, পরে ফোন দিলে উনি আমাকে বলে যে আমাকে চিনতে পেরেছেন, আমি তার কন্ঠ বুঝতে পেরে বলি কে আপনি। পরে তিনি ফোন কেটে দেন।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার আঃ মতিন বলেন, আমাকে কুমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রাব্বানী মৃদুল ফোন দিয়ে বলেন, ইউএনও স্যার আমাদের প্রতিষ্ঠানে ল্যাপটপ দিবে বলে ৫/৭ হাজার টাকা চাচ্ছে। তিনি আরও বলেন, আমি তাদেরকে টাকা দিতে নিষেধ করি।

ইউএনও সুশান্ত কুমার মাহাতো বলেন, বিষয়টি জানার পর আমি আমার নম্বর থেকে কেউ কোনো টাকা-পয়সা চাইলে না দেয়ার জন্য সবার প্রতি অনুরোধ করে ফেসবুকে সতর্কতামূলক পোস্ট দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১