,


নতুন প্রজন্মকে ভালোভাবে গড়ে তুলতে হবে: রেনী

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, তরুণদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করতে হবে। নতুন প্রজন্মকে ভালোভাবে গড়ে তুলতে হবে।

আজ বৃহস্পতিবার সাফাওয়াং কমিউনিটি সেন্টারে রাজশাহী উলামা কল্যান পরিষদের মে-২০১৯ সালের সমন্বয় সভা ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় শোকরানা দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নে দেশ পাল্টে যাচ্ছে। আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করে যেতে হবে। আমরা ১৬ কোটি মানুষ যদি একটি করে ১৬ কোটি ভালো কাজ করি, তাহলে দেশ পাল্টে যাবে। আসুন আমরা সবাই মিলে সুখী-সমৃদ্ধ দেশ গড়ি এবং পরিচ্ছন্ন-বাসযোগ্য রাজশাহী গড়ে তুলি।

তিনি আরো বলেন, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান উন্নত রাজশাহীর স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তাঁরই পুত্র মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেয়র খায়রুজ্জামান লিটন মানুষকে শুধু স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি সততার সাথে জীবনযাপন করেন। রাজশাহীর মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন।

উলামা কল্যান পরিষদের সভাপতি আয়য়ুব আলীর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মাননীয় মেয়র এর ধর্ম বিষয়ক উপদেষ্টা সৈয়দ আমিন উদ্দিন মাহমুদ। সঞ্চালনায় ছিলেন উলামা কল্যান পরিষদের সাধারণ সম্পাদক মুফতি ওমর ফারুক। এ সময় আরো উপস্থিত ছিলেন উলামা কল্যান পরিষদের উপদেষ্টা শফিকুল ইসলাম শফিক, ফিরোজ কবির সেন্টু প্রমুখ।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১