,


নতুন জুটি রোশান-উষ্ণ

বিনোদন ডেস্ক : নায়ক রোশান ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর ২০১৬ সালে ‘রক্ত’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যামে ঢাকাই সিনেমায় পথচলা শুরু হয় তার। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’ সিনেমায় দর্শক তাকে দেখেছে। এবার নতুন এক নায়িকা নিয়ে নতুন সিনেমার শুটিং শুরু করলেন রোশান। তার নতুন সিনেমাটির নাম ‘ওস্তাদ’।

সাইফ চন্দনের পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নবাগত উষ্ণ হক। বুধবার থেকে শুরু হয়েছে ‘ওস্তাদ’ সিনেমার শুটিং। ‘ওস্তাদ’ সিনেমাটি প্রযোজনা করছে ফিল্ম ওয়ার্ল্ড। ছবির নায়িকা কে হবেন, তা নিয়ে বেশ কিছুদিন রহস্য রাখলেও অবশেষে জানা গেল নাম। ছবিতে নাম-ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। তার সঙ্গে জুটি বাঁধলেন নবাগত উষ্ণ হক।

তবে আরো রহস্য জিইয়ে রেখেছেন নির্মাতা সাইফ চন্দন। ছবির তিন নায়িকার মধ্যে একজনের নাম প্রকাশ করলেও বাকি দুজনের নাম প্রকাশ করেননি। সেজন্য সিনেপ্রেমীদের অপেক্ষা করতে বলেছেন তিনি।

সাইফ চন্দন বলেন, আমি এই ছবির মধ্য দিয়ে নতুন কিছু শিল্পীকে পরিচয় করিয়ে দেব। এদের একজন উষ্ণ হক। ছবিতে তিনি রোশানের সঙ্গে জুটি বাঁধবেন। এছাড়া ছবিতে আরো দুজন নায়িকাকে দেখা যাবে। তবে এখনই আমি তাদের নাম বলছি না।

সাইফ চন্দন আরো বলেন, দর্শক সিনেমা হলে কোনো তারকা শিল্পীকে দেখতে যান না। তারা সুন্দর গল্প ও ভালো মেকিং দেখতে চান। ছবির গল্পের প্রয়োজনে এমন শিল্পীদের যুক্ত করছি, যারা চরিত্রগুলো ফুটিয়ে তুলতে পারবেন।

‘ওস্তাদ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকতে পেরে উচ্ছ্বসিত উষ্ণ হক বলেন, আমি ভালো গল্পের ছবিতে অভিনয় করতে চাই। তথাকথিত নায়িকা হিসেবে পর্দায় আসতে চাই না। সাইফ চন্দন স্যারের ছবিটির গল্প শোনার পর কাজ করার আগ্রহ তৈরি হয়েছে। সবাই দোয়া করবেন, আমরা যেন সুন্দরভাবে ছবিটি শেষ করতে পারি।

‘ওস্তাদ’ ছবি পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্য সাইফ চন্দনের। এর আগে ‘আব্বাস’ চলচ্চিত্র দিয়ে আলোচনায় আসেন এ নির্মাতা।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১