,


সর্বশেষ সংবাদ

নগরীতে রাস্তা-ড্রেন দখল করে অবৈধভাবে বাড়ি নির্মাণের অভিযোগ

**আদালতের আদেশ অমান্য**

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে রাস্তা ও সরকারী ড্রেন দখল করে অবৈধভাবে বাড়ি নির্মানের অভিযোগ উঠেছে। মহানগরীর ২নং ওয়ার্ডের মোল্লাপাড়া কাশিয়াডাঙ্গা থানাধীন এলাকার আশিকুর রহমান রাজশাহী সিটি কর্পোরেশনের ড্রেন দখল করে বাড়ির সিড়ি ও প্লান পাস না করেই বাড়ি নির্মান করছেন। সেই সাথে এলাকাবাসীর চলাচল ৯ ফিট রাস্তা দখল করে নির্মান করছেন সেপটিক ট্যাংক। এতে এলাকাবাসীর চলাচলে চড়ম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এলাকাবাসী জানায়, রাস্তা ও সরকারী ড্রেন দখলকরে বাড়ি নির্মান করছেন আশিকুর রহমান এবিষয়ে তাকে মৌখিক ভাবে বলা হলে তিনি তা তোয়াক্কা না করে বাড়ি নির্মান শুরু করেন।

জানা যায়, এর আগে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষর নিকট অভিযোগ করলে সরজমিন তদন্ত করে বাড়ি নির্মান কাজ বন্ধ করে দেয়। সেই সাথে শান্তি-শৃংখলা বজায় রাখার জন্য ১৪৪ ধারা জারি করে আদালত। কিন্তু তার পিতা সাইদুর রহমান বাবলু অবসর প্রাপ্ত পুলিশ অফিসার হওয়ার সুবাদে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ ও আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছেন। এতে রহস্যজনক কারণে পুলিশও নিরব রয়েছে।
এবিষয়ে এলাকাবাসীর পক্ষথেকে মাননীয় মেয়র, মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার বরাবর স্বারকলীপি প্রদান করা হয়েছে।

এ ছাড়াও গত ৭ জানুয়ারী সোমবার এবিষয়ে এলাকাবাসী বাড়ি নির্মানের কাজে বাঁধা প্রদান করতে গেলে আশিকুর রহমান প্রতিবেশী সালাউদ্দিনকে লোহার রড দিয়ে মারে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছে। এবিষয়ে কাশিয়াডাঙ্গা থানায় আশিকুর রহমানের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১