,


নওগাঁর নিয়ামতপুরে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি : নিয়ামতপুর উপজেলার খড়িবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ চার ডাকাকতে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। শুত্রবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিময়াতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. মুকুল হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার খড়িবাড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তারা খড়িবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

গ্রেপ্তারকৃতরা হলো, নওগাঁর মান্দা উপজেলার শালদহ পূর্বপাড়ার তনজেদ দেওয়ানের ছেলে উজ্জল আলী (৩০) ও তারেক রহমান (২৭), একই উপজেলার
হাজিগোবিন্দপুর কারিগরপাড়ার জিল্লুর রহমানের ছেলে রুবেল হোসেন (২৫) ও রাজশাহীর কাটাখালি শ্যামপুর গ্রামের মাহবুব আলীর ছেলে তারে আলী (৩০)।

এসময় গ্রেফতারকৃতদের কাছে থেকে দেশীয় বিভিন্ন প্রকারের ধারালো অস্ত্র, গ্রীল কাটার যন্ত্র ও একটি ভুটভুটি উদ্ধার করা হয়। নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় ৩টি করে ডাকাতি মামলাসহ নওগাঁর মান্দা থানা, চাপাইনবাবগঞ্চের নাচোল, গোমস্তাপুর,
শিবগঞ্জ থানাসহ আশেপাশের বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে।

আজ শনিবার দুপুরে নিয়ামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুকুল হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১