,


দূর্গাপুরে কিশোরীকে জোর করে ধর্ষন, সন্তান প্রসব

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে এক কিশোরীকে জোর করে ধর্ষণের পর সন্তান প্রসব করেছে ওই কিশোরী (১৪) । জোড় পূর্বক ধর্ষনের এ অভিযোগ উঠেছে উপজেলার কিশোর পুর গ্রামের আবু সাইদের পুত্র সজিব আলীর বিরুদ্ধে। আর ঘটনার পর বাড়ি থেকে পলাতক রয়েছে ধর্ষক সজিব।

ধর্ষিতা কিশোরী অভিযোগ করে বলেন, একই গ্রামে বসবাসকারী ধর্ষক সজীব শ্রীধরপুর দাখিল মাদরাসায় নবম শ্রেনিতে একই সাথে পড়া শুনা করত। সেই সুবাদে গত ৯ মাস আগে সে সজিবের বাড়িতে একটি গাইড বয় আনতে গিয়েছিল। এ সময় বাড়িতে কেউ না থাকায় সজিব ওই কিশোরীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষন করে। কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না বলে সেখান থেকে পালিয়ে বাড়ি চলে আসে ওই কিশোরী । এরপরই সে অন্তঃসত্ত্বা হয়ে গত বৃহস্পতিবার( ৭ নভেম্বর) দুপুর ২টার দিকে নিজ বাড়িতে একটি পুত্র সন্তানের জন্ম দেয়।

পরে বিষয়টি জানাজানি হলে দূর্গাপুর থানা পুলিশ ওই কিশোরী ও তার অসুস্থ্য সন্তানকে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী তার সহপাঠী সজীব নামের এক ছেলের ধর্ষনের শিকার হয়ে সন্তান প্রসব করেছে বলে আমাদের প্রাথমিকভাবে জানিয়েছে। যেহেতু ওই কিশোরীর সন্তান এখন অসুস্থ এ জন্য মা ও সন্তানকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমেেপ্লক্সে ভর্তি করা হয়েছে ।এ ঘটনায় দ্রুত তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০