,


জেলা আ’লীগের নতুন নেতৃবৃন্দের সভায় দলকে শক্তিশালী করার প্রত্যয়

নিজস্ব প্রতিনিধি : আত্মশুদ্ধি, দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও জনগণের সেবার প্রত্যয়ে এবং বিভিন্ন সিদ্ধান্তের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো রাজশাহী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের প্রথম সভা। সিদ্ধান্ত গুলোর মধ্যে রয়েছে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসুচি পালন। এছাড়াও অতিশীঘ্রই জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

আজ মঙ্গলবার নওহাটায় এমপি আয়েন উদ্দিনের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের নয়া সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা ও বিভিন্ন উপজেলার দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

উন্মুক্ত আলোচনায় সাবেক সভাপতি এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ভাঙ্গিয়ে খাচ্ছি। নিজেদের কোন্দলে আবার সুনাম নষ্ট করছি। এ দেশের জনগণ আওয়ামী লীগের দুর্নাম করে না। দুর্নাম করে আ’লীগের নেতা-কর্মীরা। দুবৃত্তের হাত থেকে আওয়ামী লীগকে রক্ষা করতে হবে। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে এমন ব্যক্তি কারো প্রিয় হলেও দলের স্বার্থে দেশের স্বার্থে তাকে বাদ দিতে হবে। আমাদের শুদ্ধাচারসহ দলকে শক্তিশালী করতে হলে কর্মশালা ও সেমিনারের ব্যবস্থা করতে হবে।
তিনি বলেন, আমাদের দল যখন বিরোধী দল ছিল তখন জনগণ আমাদের কথা বলেছেন।

কিন্তু এখন এত উন্নয়ন করেও সুনাম শুনতে পাচ্ছি। তবে প্রধানমন্ত্রীর সুনাম ঠিকই হচ্ছে। তিনি কাউকে উদ্দেশ্য করে বলেন, আপনারা তো দেখলেন হীনস্বার্থে কারো জন্য গর্ত খুড়লে নিজেই সে গর্তে পড়ে- সেটাই জেলা নির্বাচনে প্রমান হলো। শেষে তিনি বলেন, ‘আমি জেলা আওয়ামী লীগের সকল কর্মসুচি এবং দলকে শক্তিশালী করতে আমার সহযোগিতা অব্যাহত থাকবে’।

বক্তব্য রাখেন নব যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাবলু ও এমপি আয়েন উদ্দিন। নেতৃবৃন্দ বলেন, দলকে শক্তিশালী করে দলের স্বার্থে দেশের কল্যানে প্রধানমন্ত্রী দেশরত্ন হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। ব্যক্তি স্বার্থ ভুলে দলের স্বার্থে আমাদের একাট্টা হতে হবে। লেজুড় ভিত্তিক রাজনীতি থেকে বেরিয়ে আসতে হবে।

সভায় উপস্থিত ছিলেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য মনসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি একরামুল হক, সাবেক যুগ্ম সাধারণ মোস্তাফিজুর রহমান মানজাল, পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, মোহনুপর উপজেলা সভাপতি এ্যাড. আব্দুস সালাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল রশিদ, জাকিরুল ইসলাম সান্টু, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর রহমান।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১