,


চমক নিয়ে হাজির হচ্ছেন ববি

বিনোদন ডেস্ক : ঢালিউডের এই নায়িকা আসছে ঈদে তার অভিনীত ও সাকিব ইরতেজা চৌধুরী সনেট পরিচালিত ‘নোলক’ নামের নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। আরো আছেন জনপ্রিয় দুই জুটি ওমর সানী ও মৌসুমী। এ ছবিটি নিয়ে ববি বলেন, ঈদে দর্শকরা আমার অভিনীত ‘নোলক’ নামের এ ছবিটি দেখতে পাবেন। এ ছবির টিজার ও গান প্রকাশের পর দর্শকরা এরইমধ্যে এটি বেশ পছন্দ করেছেন। এ ছবির সব কলাকুশলী দুর্দান্ত কাজ করেছেন। পুরো ছবির কাহিনীতে শাকিব ও আমার বেশকিছু চমক রয়েছে।

এখনই তা বলতে চাই না। আমি চাই দর্শকরা সিনেমা হলে গিয়ে এ ছবিটি উপভোগ করুক। বি হ্যাপি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ঈদের এ ছবিটি নিয়ে আমি আশাবাদী। এদিকে ববি কিছুদিন আগে কলকাতায় ‘রক্তমুখী নীলা’ নামে নতুন ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি। ভারতে এ ছবিটি সামনে মুক্তি পাবে।

অন্যদিকে গত বছর ঢাকার পর অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পান চিত্রনায়িকা ববি। ছবিটি পরিচালনা করেন ইফতেখার চৌধুরী। বর্তমানে ‘নোলক’ ছবির বাইরে ‘বৃদ্ধাশ্রম’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন ববি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর ঈদের পর কলকাতার রাজা চন্দের পরিচালনায় ‘বেপরোয়া’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে প্রথমবার দেখা যাবে চিত্রনায়ক রোশানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১