,


করোনা যুদ্ধে জয়ী ভারতের ১৪ জন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে এখনো পর্যন্ত ১৪ জন করোনাভাইরাস সংক্রমিত রোগী সেরে উঠেছেন। কড়া নজরদারি ও নিয়ম মেনে চললেই করোনার মোকাবেলা করা সম্ভব। ১৪ জনের করোনা যুদ্ধ জয়ের ঘটনা তারই প্রমাণ দেয়।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে তাদের। সব থেকে বেশি করোনার খবর আসছে মহারাষ্ট্র থেকে, শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে ৩৬ জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে। কেরালা ২৪, উত্তরপ্রদেশে ১৪ ও কর্নাটকে ১১টি করোনায় আক্রান্তের ঘটনা সামনে এসেছে। রাজধানী দিল্লিতেও করোনা আক্রান্তের সংখ্যা আট। শেষ পাওয়া খবর অনুযায়ী, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা একশ ৪৭ জন।

কর্নাটক, দিল্লি ও মহারাষ্ট্রের তিন বাসিন্দার এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে এই রোগে। তবে সুখের কথা, ১৪ জন সেরে উঠেছেন, তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। করোনা ঠেকাতে জরুরি ভিত্তিতে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, শপিং মল ও পার্ক বন্ধ করার নির্দেশ দিয়েছে সরকার। মন্দির, মসজিদগুলোতেও ভিড় এড়াতে বেশ কিছু পদক্ষেপ নিয়েছে ভারতের কেন্দ্রীয় সরকার। মহারাষ্ট্রে আগামী সাত দিন বন্ধ থাকবে সব সরকারি অফিস, তবে জরুরি পরিষেবা চালু থাকবে।

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১