,


আমার মতো বাদশাকেও বিপুল ভোটে নির্বাচিত করুন : মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী-২(সদর) আসনের নৌকা প্রতীকের মহাজোটের সংসদ সদস্য প্রার্থী ফজলে হোসেন বাদশাকে বিপুল ভোট নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মেয়র বলেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে আমার নৌকা প্রতীককে যেভাবে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন, তেমনিভাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফজলে হোসেন বাদশার নৌকা প্রতীককে বিপুল ভোটে নির্বাচিত করুন। আজ শনিবার বিকেলে রাজশাহী শাহমখদুম কলেজ মাঠে সিডিসি টাউন ফেডারেশন রাজশাহীর কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা ও মতবিনিময় সভা তিনি এ আহ্বান জানান। এই অনুষ্ঠানের আয়োজক ছিল রাজশাহী সিটি কর্পোরেশন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন থেমে ছিল। আগামী নির্বাচনের পর থেমে থাকাকে ভেঙ্গে এগিয়ে যাব, ব্যাপক উন্নয়ন করা হবে। তিনি আরো বলেন, সিডিসির কার্যক্রম বাতিল হবে না। যারা সিডিসির বিরুদ্ধে বলে তারা মিথ্যা কথা বলে। সিএইচডিএ এর আওতায় আপনাদের বাড়িঘর উন্নত করা হবে। সিডিসি‘কে স্থায়ী কাঠামোর আওতায় আনা হবে। সিডিসির স্থায়ী কার্যালয় করা হবে, যাতে সেখানে বসেই সিডিসির নেতৃবৃন্দ ও সদস্যরা কার্যক্রম পরিচালনা করতে পারেন। মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে বিজয়ী করে কাজ করার সুযোগ দিয়েছেন, তেমনিভাবে বাদশা ভাইকে নির্বাচিত করে কাজ করার সুযোগ দিন। স্বাধীনতা ও উন্নয়নের নৌকা প্রতীকে ভোট দিন।

অনুষ্ঠানে রাজশাহী-২ সদর আসনের বর্তমান সাংসদ ও মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, নারীদের ক্ষমতায়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এদেশের নারীদের এমনভাবে ক্ষমতায়ন করেছেন, বিশ্বজুড়ে তা প্রশংসিত হচ্ছে। নারীদের ক্ষমতায়ন আরো বৃদ্ধি করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিন। বাদশা আরো বলেন, আমাকে ভোট দিলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবেন। শেখ হাসিনা ক্ষমতায় আসলে নারীদের আরো ক্ষমতায়ন হবে। আগামীতে নারীরা মাথা উঁচু করে দেখিয়ে দেবে, তারা কী করতে পারে। সিডিসি টাউন ফেডারেশন রাজশাহীর সভাপতি আয়েশা আকতার রুবির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, সিডিসি টাউন ফেডারেশনের মেম্বার সেক্রেটারি নূর ইসলাম তুষার প্রমুখ। স্বাগত বক্তব্য দেন সিডিসি টাউন ফেডারেশন রাজশাহীর লক্ষীপুর ভাটাপাড়ার সভাপতি তানজিলা খাতুন। এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল হক পাভেল, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব চৌধুরী, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল হক পিন্টুসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০