,


আব্রামের যে উপহারে উচ্ছ্বসিত অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস দম্পতির ছেলে আব্রাম খান জয়। তুলতুলে এই শিশুর প্রতি সবার কোমল দৃষ্টি চোখে পড়ার মতো। অল্প বয়সেই আব্রাম সেলিব্রেটি। তার জন্মদিন, স্কুলজীবনের শুরুর দিনসহ প্রতিটি মুহূর্ত নিয়ে আলোচনা হয়। আন্তর্জাতিক মা দিবসেও পাদপ্রদীপের নিচে আব্রাম। এই দিবসের মা অপু বিশ্বাসকে উপহার দিয়েছে ছোট্ট আব্রাম। সেই উপহারে উচ্ছ্বসিত অপু।

গতকাল একটা ঘোড়ার ছবি এঁকে মাকে উপহার দেয় আব্রাম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আব্রামের আঁকা সেই ছবি শেয়ার করে অপু বিশ্বাস লিখেছেন- ‘মা দিবসের উপহার। জয়, অনেক ভালোবাসি তোমাকে পাপা।’ জয়ের এই উপহার অপু বিশ্বাসকে অনেক আনন্দ দিয়েছে। যার বহির্প্রকাশ তার লেখায়। অপু জানান, আব্রামের মধ্যে নিজের জীবন খুঁজে পান। বলেন, ‘আমার ছেলেই আমার অস্তিত্ব।’

শাকিব-অপু দম্পতির সন্তান আব্রামের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। আব্রামের জন্মের মাস ছয়েক পর অপু শাকিবের সঙ্গে বিয়ের কথা জানান। এর পর বহু নাটকীয়তা হয়। ভেঙে যায় শাকিব-অপুর সুখের সংসার। আব্রাম মায়ের সঙ্গে থাকছে। রাজধানীর বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের প্লে-গ্রুপে পড়ছে সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১