,


আই.ভি.এফ সেন্টার স্থাপনে রাসিক ও সেলট্রনের মধ্যে এমওইউ স্বাক্ষর

নিজস্ব প্রতিনিধি: বন্ধ্যাত্ব চিকিৎসায় ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আই.ভি.এফ) সেন্টার স্থাপনের জন্য আজ সোমবার নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশন এবং সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস লিমিটেডের মধ্যে ৫ বছর মেয়াদী সমঝোতা স্মারক চুক্তিতে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং সেলট্রনের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ ফাউজুল মুবিন স্মাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরীর নওদাপাড়াস্থ নগর মাতৃসদন হাসপাতালটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল। হাসপাতাল ভবনটি নষ্ট হয়ে যাচ্ছিল। তিনি দায়িত্ব নেওয়ার পর ভবনটি পরিদর্শন করে সেখানে কী করা যেতে পারে সে ব্যাপারে আলোচনা করেন। পরবর্তীতে সেখানে আই.ভি.এফ সেন্টার স্থাপনের সিদ্ধান্তে চুক্তি স্বাক্ষরিত হলো।

মেয়র বলেন, উন্নত এবং যথাযথ সেবা নিশ্চিত করা গেলে বন্ধ্যাত্ব চিকিৎসায় কার্যকর প্রতিষ্ঠান হবে এই আই.ভি.এফ সেন্টার। রাজশাহী তথা পুরো উত্তরাঞ্চলের মানুষ এখানে চিকিৎসা নিতে আসবে। যারা ভারতে চিকিৎসা নিতে যেতেন, তারা এখানে সব সুযোগ পাবেন।

শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা স্থায়ী কমিটির সভাপতি ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১